Image by Sixteen Miles Out

সদর সাহেবার বানী

প্রিয় বোনেরা,

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু। লাজনা ইমা'ইল্লাহ, বাংলাদেশের নিজস্ব ওয়েবসাইট উদ্বোধন হতে যাচ্ছে আলহামদুলিল্লাহ। সারা বিশ্বের বাংলা ভাষাভাষী লাজনা ও নাসেরাত বোনেরা এ থেকে উপকৃত হবেন ইনশাল্লাহ। লাজনা সংগঠনের  যে কোন তথ্য  আপনারা খুব সহজেই এখানে পেয়ে যাবেন, নতুন নতুন বিষয় গুলো ও সবসময় আপডেট দেয়া হবে। 

 

হযরত মির্যা  বশিরুদ্দীন মাহমুদ আহমদ খলীফাতুল মসীহ সানী আল মুসলেহ মাওউদ (রা.) ১৯২২ সালে লাজনা ইমা'ইল্লাহ সংগঠন প্রতিষ্ঠা করেন  লাজনাদের নিজস্ব জ্ঞান বৃদ্ধির জন্য , যাতে তারা পরবর্তী প্রজন্মের উত্তম তরবিয়ত দিতে পারেন। আলহামদুলিল্লাহ ,এ লাজনা সংগঠন ২০২২ সালে শতবর্ষে  পর্দাপণ করতে যাচ্ছে । মহান আল্লাহ তায়ালা আমাদের সে সৌভাগ্য দান করেছেন। লাজনা ইমা'ইল্লাহ সংগঠন এর শতবর্ষ পালনের লক্ষ্যে বাংলাদেশের লাজনা সংগঠন এর পক্ষ থেকে কিছু কার্যক্রম হাতে নেয়া হয়েছে। 

 

 

শত প্রতিকূলতা অতিক্রম করে লাজনা ইমা'ইল্লাহ বাংলাদেশ শতবর্ষের কর্মসূচী গুলো সবার সহযোগিতা ও দোয়ার বরকতে এবং স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে বাস্তবায়নের পথে এগিয়ে যাবে বলে  আশাকরি। এ শতবর্ষে যারাই আমাদের পথের দিশারী ছিলেন এবং আছেন তাদের সবাইকে দোয়ায় স্মরণ রাখি। 

মহান আল্লাহ তায়ালার বরকতে নিশ্চয়ই আমাদের ক্ষুদ্র প্রচেষ্টা গুলো বৃহৎ আকার ধারণ করবে ইনশাল্লাহ। 

 

আল্লাহ তায়ালা তাঁর রহমতের ফেরেশতা দ্বারা আমাদের সর্বদা সাহায্য করুন, আমিন।

ওয়াসসালাম

রেহেনা খায়ের

সদর, লাজনা ইমা'ইল্লাহ, বাংলাদেশ