লাজনা ইমাইল্লাহ বাংলাদেশ এর ন্যাশনাল আমেলার, আহমদিয়া মুসলিম জামাতের বিশ্ব প্রধানের সাথে ভার্চুয়াল বৈঠকের সম্মান লাভ

ঘণ্টাব্যাপী বৈঠকে আমিলার সদস্যরা তাদের নিজ নিজ বিভাগ সম্পর্কে একটি প্রতিবেদন উপস্থাপন করার এবং বিভিন্ন বিষয়ে হুযুরের নির্দেশনা  ও হেদায়াত লাভের সুযোগ পেয়েছিলেন। 

কোভিড -১ বিধিনিষেধের আলোকে কীভাবে অন্যান্য মানুষের কাছে ইসলামের বার্তা পৌঁছে দেওয়া যায়,তা হুযুরকে জিজ্ঞাসা করা হয়েছিল।

"একজন ব্যক্তির সর্বাবস্থায় সর্বশক্তিমান আল্লাহর উপর পূর্ণ আস্থা থাকা উচিত এবং তার জন্য একজন ব্যক্তিকে অবশ্যই প্রতিটি চ্যালেঞ্জ মোকাবেলা করতে ইচ্ছুক হতে হবে। এটা অনিবার্য যে সময়ে সময়ে সমস্যা দেখা দেবে কিন্তু একজন ব্যক্তির কখনোই তাদের ধর্মীয় কর্তব্য ও কাজ পালনে তাদের বাধা প্রমাণ করতে দেওয়া উচিত নয়। আফ্রিকায় থাকাকালীন,যে অবস্থার এবং পরিস্থিতিতে আমরা বাস করতাম তা কঠিন বলে বিবেচিত হতে পারে কিন্তু সব সময় আমরা যেসব ধর্মীয় উদ্দেশ্য নিয়ে ঘানায় পাঠানো হয়েছিল তা পূরণ করতে বদ্ধপরিকর ছিলাম।

হযরত মির্জা মাসরুর আহমদ আরও বলেন:

"এইরকম কঠিন পরিস্থিতিতে একজন স্ত্রী তার স্বামীকে সমর্থন করে এবং একজন স্বামী তার স্ত্রীকে সমর্থন করে। পরিশেষে, যতক্ষণ না আপনি সর্বশক্তিমান আল্লাহর উপর ভরসা রাখবেন, ততই যতই সমস্যা বা চ্যালেঞ্জের মুখোমুখি হোন না কেন তারা কখনই অদম্য প্রমাণ করতে পারবে না। যদি আন্তরিক প্রার্থনা আপনার নিত্য সঙ্গী হয় তাহলে আল্লাহর সাহায্য সবসময় আপনার পাশে থাকবে। অবশ্যই, যদি আপনি প্রার্থনাকে কঠোর পরিশ্রমের সাথে একত্রিত করেন তাহলে আল্লাহ আপনাকে আপনার সামনে যা কিছু চ্যালেঞ্জ আছে তা কাটিয়ে উঠতে সক্ষম করবেন। ফলস্বরূপ, যাই হোক না কেন, একজন ব্যক্তির কখনই আশাহত বা আতঙ্কিত হওয়া উচিত নয়।